নাটোর এনএস কলেজে বহিরাগতদের হামলা দুই ছাত্রলীগ নেতাসহ আহত তিন

আপডেট: জুলাই ৬, ২০১৭, ১২:৩৩ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোর সরকারি এনএস কলেজে বহিরাগতদের হামলায় দুই ছাত্রলীগ নেতাসহ তিনজন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার বেলা দুইটার দিকে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- ছাত্রলীগের এনএস সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক শাহারিয়ার রহমান রিয়ন, সহসভাপতি শেখ তারেক স্পর্শ এবং ছাত্রলীগ কর্মী নিশাদ হোসেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বেলা দুইটার দিকে শহরের হাফরাস্তা এলাকার ১৫-২০ জনের একটি বহিরাগত দল কলেজ ক্যাম্পাসের ভিতরে প্রবেশ করে ছাত্রীদের উত্ত্যক্ত করছিল। এসময় তাদেরকে বাধা দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে বহিরাগতরা একত্রিত হয়ে দেশিয় লাঠিসোটা নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এ হামলায় ছাত্রলীগের এনএস সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক শাহারিয়ার রহমান রিয়ন, সহসভাপতি শেখ তারেক স্পর্শ এবং ছাত্রলীগ কর্মী নিশাদ হোসেন আহত হয়। পরে আহতদের মধ্যে দুইজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানতে চাইলে নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে কেউ থানায় অভিযোগ দায়ের করে নি।
এ বিষয়ে ছাত্রলীগের এনএস কলেজ শাখার সভাপতি এসএম শাহাদৎ হোসেন রাজিব বলেন, বহিরাগত নব্য ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহনের নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল কলেজে প্রবেশ করে এক ছাত্রীকে উত্ত্যক্ত করছিলো। এ নিয়ে বাধা দিতে গেলে বহিরাগত সন্ত্রাসীরা ছাত্রলীগ নেতা রিয়নসহ অন্যদের ওপর হামলা করে। বহিরাগত সন্ত্রাসীদের বিচার করা না হলে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে বলে তিনি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ