নাটোর ও পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৬, ১২:১১ পূর্বাহ্ণ

নাটোর অফিস ও পুঠিয়া প্রতিনিধি


নাটোর ও রাজশাহীর পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নাটোর-রাজশাহী মহাসড়কের একডালা বাবুর পুকুরপাড় এবং সন্ধ্যা সাড়ে ৫টার একই মহাসড়কের পুঠিয়ার সেনভাগ নামক স্থানে এ দুই পৃথক দুর্ঘটনা ঘটে।
নাটোর ঝলমলিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ হামিদুল ইসলাম জানান, রাজশাহী থেকে মোটরসাইকেল যোগে সিরাজুল ইসলাম (২৫) ও তার চাচা লিয়াকত আলী (৬০) নামে দুইজন নাটোরে আসতে ছিল। এসময় নাটোর জেলার সদর উপজেলার একডালা বাবুর পুকুর পাড় নামক স্থানে পৌঁছিলে একইদিক থেকে আসা একটি ট্রাকটর প্রাণ কোম্পানিতে যাওয়ার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সিরাজুল ইসলাম গুরুতর এবং তার লিয়াকত আলী আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নাটোর হাসপাতালে নেয়ার পথে সিরাজুল ইসলামের মৃত্যু হয়। নিহত সিরাজুল ইসলাম দুর্গাপুর উপজেলার চুনিয়াপাড়ার রিয়াজুল ইসলামের ছেলে এবং আহত লিয়াকত একই গ্রামের বাসিন্দা। পুলিশ ট্রাকটরটিকে আটক করলেও চালক পলাতক রয়েছে। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
এদিকে পুঠিয়ায় দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সন্ধ্যা সাড়ে ৫টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি যাত্রীবাহী বাসের চাপায় ভ্যানের যাত্রী নাটোর জেলার সদর থানার নারায়নপাড়া গ্রামের তাহের আলীর স্ত্রী মনোয়ারা বেগম (৪০) গুরুত্বর আহত হয়। এলাকাবাসী পুঠিয়া ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ