নাটোর জেলা পরিষদ নির্বাচনে আ’লীগ-জাপা প্রার্র্থীর লড়াই

আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২, ১১:১৭ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি :


আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা সাজেদুর রহমান খান পেয়েছেন চশমা প্রতীক। অপরদিকে জাতীয় পার্টির (জিএম কাদের) ড.নুরন্নবী মৃধা পেয়েছেন ঘোড়া প্রতীক।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই প্রতীক বরাদ্দ করেন রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক শামীম আহমেদ। অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার আনোয়ারুল হক প্রমুখ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

জেলা নির্বাচন অফিসার আনোয়ারুল হক জানান, প্রায় সকল প্রতিদ্বন্দ্বি প্রার্থী প্রতীক বরাদ্দের সময় উপস্থিত ছিলেন। সকল প্রার্থী স্বতস্ফুর্তভাবে ও সম্পীতি পরিবেশে প্রতীক গ্রহণ করেন। ২ জন চেয়ারম্যান প্রার্থী ও সাধারন ৩০ জন এবং সংরক্ষিত ১২ জন সহ ৪৪ জন প্রার্থীকে প্রতীক দেয়া হয়েছে।

রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক শামীম আহমেদ জানান, দুজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ড.নুরন্নবী মৃধা উপস্থিত ছিলেন। অপর প্রার্থী বর্ষিয়ান সাজেদুর রহমানের প্রতিনিধি হিসেবে তার ছেলে উপস্থিত ছিলেন। সাজেদুর রহমান খান অসুস্থতার কারনে উপস্থিত হতে পারেননি।

জেলা রির্টারিং অফিসার ও জেলা প্রশাসক শামীম আহমেদ জানান, কাল সোমবার প্রতীক বরাদ্দ করা হবে। ইভিএমএর মাধ্যমে ভোটগ্রহণ করা হবে। নির্বাচন সুষ্ঠ ও স্বতস্ফুর্তভাবে সম্পন্ন করতে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। সকলের সহযোগীতায় সুষ্ঠ, শান্তিপুর্ন ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পারব বলে প্রত্যাশা করছি।