নাটোর জেলা পরিষদ নির্বাচন ।। চেয়ারম্যানসহ ১০ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

আপডেট: ডিসেম্বর ১৩, ২০১৬, ১২:১০ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাজেদুর রহমান খান, তিনজন  সংরক্ষিত নারী সদস্য এবং অপর ছয়জন সাধারণ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। গতকাল সোমবার বিকেল ৩টায় প্রতীক বরাদ্দপূর্ব অনুষ্ঠানে অপর কোন প্রার্থী না থাকায় এই নয়জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।
রিটার্নিং অফিস সূত্রে জানা যায়, নাটোর জেলা পরিষদের সাবেক প্রশাসক ও নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক চেয়ারম্যান সাজেদুর রহমান খান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া নারী সংক্ষিত ১ নম্বর ওয়ার্ডে অ্যাড মানষী মৈত্র, ২ নম্বর ওয়ার্ডে মোছা. আঞ্জুয়ারা পারভীন, এবং ৫ নম্বর ওয়ার্ডে ফরিদদা পারভীন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। অপরদিকে সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে সালাউদ্দিন, ২ নম্বর ওয়ার্ডে রায়হান কবির, ৩ নম্বর ওয়ার্ডে সাজ্জাদ হোসেন, ৭ নম্বর ওয়ার্ডে আলী আকবর, ১২ নম্বর ওয়ার্ডে বদিউর রহমান এবং ১৫ নম্বর ওয়ার্ডে মতিউর রহমান নির্বাচিত হয়েছেন।
রিটার্নি অফিসার ও নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুন জানান, এসকল প্রার্থীর বিপরিতে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় তাঁদেরকে বিনা প্রতিদ্বনন্ধিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। নাটোর জেলা পরিষদ নির্বাচনে ১৫ জন সদস্য এবং ৫ জন সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।