নাটোর পল্লী চিকিৎসক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত সভাপতি খাইরুল আলম ও সাধারণ সম্পাদক রফিকুল আলম

আপডেট: জানুয়ারি ২২, ২০২২, ৯:০৯ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


নাটোরে পল্লী চিকিৎসক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা ও পল্লী চিকিৎসক প্রশিক্ষনার্থীদের মধ্যে সদন বিতরণ করা হয়েছে। শনিবার (২২ জানুয়ারি) দিনব্যাপী শহরের কাঠালবাড়িয়া এলাকায় পল্লী চিকিৎসক সমবায় সমিতির নিজস্ব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় পল্লী চিকিৎসক ও সমিতির সদস্য ডা. মাহতাব আলীর সভাপতিত্বে এতে প্রধান অথিতি হিসাবে বক্তব্য দেন, নাটোর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার নাটোর জেলা প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন, স্থানীয় নবনির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর মলয় রায় বাবু, ইউনাইটেড প্রেস ব্লাবের যুগ্মসাধারণ সম্পাদক সাংবাদিক সুফি সান্টু, বাংলাদেশ টেকনোলজিষ্ট ফাউন্ডেশনের নাটোর শাখার পরিচালক ডা. খাইরুল আলম, সমিতির পরিচালক ও সহসভাপতি আবু তালেবসহ অন্যরা।

সভার শুরুতেই সমিতির গত বছরের আয়-ব্যয় হিসাব অনমোদন শেষে নতুন বছরের নব গঠিত ৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এতে সমিতির সদস্যদের সর্বসম্মতি ক্রমে নাটোর পল্লী চিকিৎসক সমবায় সমিতির সভাপতি হিসাবে পুনরায় ডা. মো. খাইরুল আলম এবং সাধারণ সম্পাদক হিসাবে ডা. রফিকুল আলমকে নির্বাচিত করা হয়। তার আগে বিভিন্ন জেলা-উপজেলার পল্লী চিকিৎসক ২০ জন প্রশিক্ষণার্থীকে এক বছর মেয়াদী প্রশিক্ষণ কোর্চ সম্পর্ন সদন বিতরণ করা হয়।