নাটোর পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ৯:২৮ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরে জেলা পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ ফেব্রুয়ারি) বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠিত হয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন, জেলার পুলিশ সুপার ও অত্র বিদ্যালয়ের সভাপতি সাইফুর রহমান পিপিএম। এরআগে বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ শোভন কুমার গোস্বামীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দেন।

জেলার পুলিশ সুপার সাইফুর রহমান তিনি বলেন, শিক্ষার পাশাপাশি ক্রীড়া চর্চা করতে হবে। এতে দৈহিক ও মানষিক স্বাস্থ্যের উন্নতি হবে। বিভিন্ন সময় দেখা যায়, না বুঝে অনেকেই খারাপ, অশ্লীল ছবি ও ভিডিও এবং দেশ ও সমাজ বিরোধী লেখা করে থাকেন। সেদিক থেকে সবাইকে সর্তক করে মাদক থেকে দূরে থাকার কথা বলেন।

এছাড়াও তিনি শিক্ষার্থীদেরকে স্মার্ট হয়ে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলার আহাবান জানান।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম, পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের পরিচালক ও অতিরিক্ত পুলিশ নাটোর ক্রাইম এন্ড অপস এর শরিফুল ইসলাম, অভিভাবক ও সাংবাদিক জুলফিকার হায়দার জোসেফ, ডিআইও ওয়ান এর জালাল উদ্দিন প্রমুখ।

এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মাহমুদা শারমিন নেলী, নাটোর থানার অফিসার ইনচার্জ ওসি নাসিম আহমেদ, নাটোর ইউনাইটেড প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সুফি সান্টু প্রমুখ।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৫৫টি ইভেন্টে অংশগ্রহণ করেন বিদ্যালয় বিভিন্ন ইউনিটের শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকরা।