নাটোর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত সভাপতি বাবন, সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী

আপডেট: অক্টোবর ২৩, ২০২১, ৯:৪৩ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি :


নাটোর প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে বাসস এর ফারাজী আহম্মদ রফিক বাবন এবং সাধারণ সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী নির্বাচিত হয়েছেন। শনিবার (২৩ অক্টোবর) সকাল সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের ৩৯ জনের মধ্যে ৩৮ জন সদস্য ভোট প্রদান করেন। পরে ফলাফল ঘোষণা করেন, প্রধান নির্বাচন কমিশনার নাটোর কালেক্টরেটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান। নির্বাচনে সভাপতি পদে ফারাজী আহম্মদ রফিক বাবন পান ২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ বি এম মোস্তফা খোকন পান ৮ ভোট। সাধারণ সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী ২৭ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমুল হাসান পান ১১ ভোট।

প্রেসক্লাবের ১৩ সদস্যের কার্য নির্বাহী পরিষদে অন্যরা হলেন, স্থানীয় উত্তরবঙ্গ বার্তার দুলাল সরকার সরকার সহ-সভাপতি ও যুগান্তরের শহীদুল হক জুনিয়র সহ সভাপতি, কোষাধ্যক্ষ পদে জিটিভি’র কামরুজ্জামান দেলোয়ার এবং সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে রাজশাহীর স্থানীয় লাল গোলাপের মনজুর-ই-মওলা সাব্বির আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সিনিয়র সহসভাপতি পদে স্থানীয় উত্তরবঙ্গ বার্তার দুলাল সরকার ২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডিবিসি নিউজের পরিতোষ কুমার অধিকারী পেয়েছেন ১১ ভোট। যুগ্ম সম্পাদক পদে আনন্দ টিভি’র জাহিদুল ইসলাম পেয়েছেন ২২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলা ভিশনের কামরুল ইসলাম পেয়েছেন ১৫ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক সংগ্রামের রিয়াজুল ইসলাম পেয়েছেন ২৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঢাকা পোষ্টের তাপস কুমার পেয়েছেন ১৪ ভোট।

দপ্তর সম্পাদক পদে এসটিভি ও ভোরের ডাকের এম এম আরিফুল ইসলাম পেয়েছেন ১৬ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আখলাক হোসেন পেয়েছেন ১২ ভোট।
কার্য্য নির্বাহী সদস্য পদে এশিয়ান টিভি’র এনামুর রহমান চিনু ২৯ ভোট, ঢাকা ট্রিবিউন এর কামাল মৃধা ২৭ ভোট, দীপ্ত টিভি’র সাহেদুল আলম রোকন ২৩ ভোট এবং এসএ টিভি’র মোস্তাফিজুর রহমান টুটুল ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী এবং জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম প্রেসক্লাবে নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।
নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, দৈনিক প্রান্তজন সম্পাদক ও নাটোর প্রেসক্লাবের উপদেষ্টা সাজেদুর রহমান সেলিম নির্বাচন পর্যবেক্ষণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ