নাটোর যুব মহিলা লীগের ত্রিবার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত সভাপতি শিল্পী, সাধারণ সম্পাদক মীম নির্বাচিত

আপডেট: জুলাই ৩, ২০২২, ৯:২৪ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরে বাংলাদেশ যুব মহিলা লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩ জুলাই) সকাল ১১টার সময় অনিমা চৌধুরী অডিটোরিয়াম জাতীয় দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে যুব মহিলা ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ যুব মহিলা লীগ ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল।

অনুষ্ঠানের নাটোর জেলা যুব মহিলা লীগের সভাপতি আঞ্জুমানারা পপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর ৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রামজান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর -৩ আসনের সংসদ সদস্য ও তথ্য যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর -২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, বাংলাদেশ যুব মহিলা লীগের সহসভাপতি ও সংসদ সদস্য আবিদা আনজুম মিতা, জেলা পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান খান্ বাংলাদেশ যুব মহিলা লীগের সহসভাপতি কোহলি কুদ্দুস মুক্তিসহ যুব মহিলা লীগের নেতা কর্মীরা।

এসময় বক্তরা বলেন, যারা দেশের ভালো চান না তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে চলেছেন। যুব মহিলা লীগকে সুসংগঠিত করার মধ্য দিয়ে সেসব অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

মোট ৮১ টি পদের মধ্যে সম্মেলনে ৫টি পদ ঘোষণা তার মধ্যে হিসাবে শাহানা আফরোজ শিল্পীকে সভাপতি এবং মেরিনা জামান মীমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।