নাটোর সদরে রেল লাইনের পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার

আপডেট: আগস্ট ১৩, ২০২২, ২:২৪ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি :


নাটোরে নুরসাদ প্রামানিক নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৩ আগস্ট) সকালে সদর উপজেলার কালিকাপুর আমহাটি এলাকায় রেল লাইনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নুরসাদ ওই এলাকার রূপচাঁদ মিয়ার ছেলে ও সদর উপজেলা যুব অধিকার পরিষদের সদস্য । সে পেশায় একজন দিনমজুর ছিলেন।

নাটোর সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার সন্ধ্যার দিকে নুরসাদ বাড়ী থেকে বের হয়ে যায় । এরপর রাতে সে আর বাড়ীতে ফিরে আসে নাই। অনেক রাতেও নুরসাদ বাড়ীতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করেও কোন সন্ধ্যান পায়না তার।

শনিবার সকালে কালিকাপুর আমহাঁটি এলাকায় রেল লাইনের পাশে নুরসাদ প্রামানিকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই মরদেহটি স্থানীয় মসজিদে নিয়ে রেখে দেয় এলাকাবাসী।

এদিকে খবর পেয়ে শান্তাহার রেলওয়ে অফিসার ইনচার্জ ওসি সাকিউল আজম ঘটনাস্থল পরিদর্শন করে এবং মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। মরদেহের শরীরে শুধু মাত্র মাথায় জখমের চিহ্ন রয়েছে।

এব্যপারে তিনি বলেন, প্রথম জিডি মূলে মরদেহটি ময়না তদন্তের পর যে রির্পোট আসবে সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিক ভাবে ভারনা করা হচ্ছে এটা দুর্ঘটনা। তার পরেও আঘাত জনিত কারনে তার মৃত্যু হলে এটি হত্যা মামলা করা হবে।