নাটোর সার্কিট হাউসে আগুন, তদন্ত কমিটি গঠন

আপডেট: জুন ৮, ২০২৪, ৮:১২ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


নাটোর সার্কিট হাউসের তৃতীয় তলার ভিআইপি কক্ষ-১ আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বড় ধরনের কোন ক্ষতি বা হতাহতের ঘটনা ঘটেনি। এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মাসুদুর রহমান কে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তবে কয় সদস্যের কমিটি এবং কয় কর্ম দিবস এর মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হবে নির্ধারণ করা হয়নি। শনিবার (৮ জুন) ভোর রাত ৪টার দিকে এ আগুনের ঘটনা ঘটে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাছুদুর রহমান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নাটোর ফায়ার সার্ভিস অফিসার. ফিরোজ কুতুবী জানান, ফায়ার সার্ভিস ভোর রাতে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আমাদের কর্মীরা পৌঁছায়। পরে ৫৪ মিনিটেরর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মশার কোয়েল ও সিগারেটের আগুনের মাধ্যমে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে প্রায় ২/৩ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে বলে তিনি জানান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাছুদুর রহমান বলেন, ঠিকাতারের লোকজন ছিল। আগুনে তাদের মালামাল পুড়ে যায়। এতে ভবনের কোনো বড় ক্ষতি হয়নি। তবে আগুনের সূত্রপাত কি ভাবে হলো তা খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করা হবে বলে তিনি জানান।

এ বিষয়ে নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা বলেন, রুমে ঠিকাদারের মালামাল ছিল। আগুনে সেই মালামাল পুড়ে যায়। কীভাবে আগুন লাগলো তা খতিয়ে দেখতে এডিসি জেনারেল সার্বিক মাসুদুর রহমান কে প্রদান করে একটি কমিটির দায়িত্ব দেওয়া হয়েছে। ওই তদন্ত কমিটি তদন্ত সাপেক্ষে একটি প্রতিবেদন জমা দিবেন তারা লোকে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version