নাটোর-১ আসনে প্রার্থীতা ঘোষণা করলেন জেলা জাতীয় পার্টির সহসভাপতি আশরাফুল

আপডেট: আগস্ট ৪, ২০১৭, ১:২৮ পূর্বাহ্ণ

বাগাতিপাড়া প্রতিনিধি


আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে জাতীয় পার্টির (এরশাদ) মনোনয়ন পেতে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করলেন নাটোরে জেলা জাতীয় পার্টির সিনিয়ন সহসভাপতি ও বাগাতিপাড়া উপজেলার জাতীয় পার্টির সাবেক সভাপতি আশরাফুল আলম খান ডাবলু। গত বুধবার সন্ধ্যায় উপজেলার বিহারকোল বাজারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আশরাফুল আলম খান ডাবলু বলেন, লালপুর-বাগাতিপাড়ার গণমানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে তিনি নির্বাচনে দল থেকে প্রার্থীতা ঘোষণা করেছেন। তিনি প্রতিষ্ঠালগ্ন থেকেই জাতীয় পার্টির একজন ত্যাগী নেতা হিসেবে দাবি করে বলেন, দীর্ঘ ১৯৮২ সালে ১৮ দফা বাস্তবায়ন পরিষদের বাগাতিপাড়া থানা সচিব ছিলেন এবং ১৯৮৩ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও ১৯৭৪ সালে নবাব সিরাজউদ্দোলা মহাবিদ্যালয়ের ছাত্র সংসদের জিএস ছিলেন। এছাড়াও তিনি ২০০১ সালে এ আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন।
এ নিয়ে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে জাতীয় পার্টি থেকে চার জন প্রার্থী মনোনয়ন প্রত্যাশা করছেন বলে শোনা যাচ্ছে। তাদের মধ্যে আরো রয়েছেন আসনটির সাবেক সাংসদ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহসভাপতি এমএ তালহা, জেলা জাতীয় পার্টির যুগ্মসম্পাদক অ্যাড. সোহেল রানা এবং লালপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি প্রভাষক শাহিন ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ