নাতিকে নিয়ে প্রধানমন্ত্রীর জয়োৎসব

আপডেট: আগস্ট ৩১, ২০১৭, ১:১৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


গতকাল মিরপুর স্টেডিয়ামে বাংলাদেশের বিজয়ের মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ছিল একটি শিশু। শিশুটি প্রধানমন্ত্রীর নাতি, সায়মা ওয়াজেদ পুতুলের ছেলে।
নাতিকে সঙ্গে নিয়ে অস্ট্রেলিয়া ইনিংসের ৭০তম ওভারে প্রেসিডেন্ট বক্সে প্রবেশ করেন প্রধানমন্ত্রী। সে সময় মিরপুর স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে বারবার ভেসে উঠছিল নাতি সহ প্রধানমন্ত্রীর হাস্যোজ্জ্বল মুখ।
সায়মা ওয়াজেদ পুতুল তিন কন্যা এবং এক পুত্রর জননী। পুতুলের একমাত্র ছেলে জারিফকে নিয়েই বাংলাদেশের জয়ের মুহূর্ত উপভোগ করেন ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী।
ম্যাচ শেষে ক্রিকেটাররা বোর্ড সভাপতির রুমে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। সাকিব-তামিমদের সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী। বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে ছবিও তুলেছেন তিনি। পুরো সময়টা তার সঙ্গে ছিল নাতি।
বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘প্রধানমন্ত্রীর নাতি ক্রিকেট ভীষণ পছন্দ করে। সে ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হয়েছে, সবার সঙ্গে কথা বলেছে।’
বুধবার স্টেডিয়ামে প্রবেশের পর জায়ান্ট স্ক্রিনে প্রধানমন্ত্রীকে দেখানোর সঙ্গে-সঙ্গে দর্শকদের মধ্যে দেখা যায় বাড়তি উচ্ছ্বাস। কিছুক্ষণ পরই অলআউট হয়ে যায় অস্ট্রেলিয়া। ২০ রানের জয়ে বাংলাদেশ দুই ম্যাচের টেস্ট সিরিজে এখন ১-০ তে এগিয়ে।-বাংলা ট্রিবিউন