নাবিল ইন্ডাস্ট্রিয়াল পার্কে ধান ব্যবসায়ী ও সরবরাহকারী সম্মেলন অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১০:১৫ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:দেশের উত্তরাঞ্চলে কৃষি শিল্পে নেতৃত্ব দানকারী প্রতিষ্ঠান নাবিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ দেড় যুগ ধরে খাদ্য পণ্য উৎপাদন, বিপণন ও সরবরাহের ক্ষেত্রে ব্যাপক অবদান রেখে চলেছে। সে ধারাবাহিকতা অব্যাহত রাখতে শনিবার (২৪ ফেব্রুয়ারি) পবা থানার দাওকান্দিতে অবস্থিত নাবিল ইন্ডাস্ট্রিয়াল পার্কেধান ব্যবসায়ী ও সরবরাহকারীদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নাবিল গ্রুপের চেয়ারম্যান জাহান বক্স মন্ডল, নাবিল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কৃষিবিদ আমিনুল ইসলাম এবং নাবিল ফিড মিল লিঃ এর চেয়ারম্যান ইসরাত জাহান, ডিরেক্টর সাপ্লাই চেন কাজী শিব্বির-আহমেদ প্রমুখ।

নাবিল গ্রুপের চেয়ারম্যান জাহান বক্স মন্ডল অতীতের ধারাবাহিকতায় কোন রকম মিশ্রণ ছাড়া গুণগত মান সম্মত ধান সরবরাহের আহ্বান জানান। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও কৃষিবিদ আমিনুল ইসলামসপ্তাহে পাঁচ দিন বিল পরিশোধ করার কথা জানিয়ে ক্ষুদ্র ধান ব্যবসায়ী ও সরবরাহকারীদের বাজারদর অনুযায়ী ন্যায্যমূল্যে ধান সরবরাহ করে প্রধান খাদ্য পণ্য চালের মুল্য স্থিতিশীল রাখতে অবদান রাখার অনুরোধ করেন।

নাবিল ফিড মিল লিঃ এর চেয়ারম্যান ইসরাত জাহানধান ব্যবসায়ী ও সরবরাহকারীদের উদ্দেশ্যে বলেন, আপনারাই নাবিল গ্রুপের মুল সহায়ক শক্তি যাদের সহযোগিতায় আমরা দেশব্যাপী ভালমানের চাল সরবরাহ করে চলেছি, মান সম্মত ধান সরবরাহের মাধ্যমে আপনাদের এ সহযোগিতা অব্যাহত রাখবেন এটাই আমাদের প্রত্যাশা। নাবিল নাবা ফুডস লিঃ এর জেনারেল ম্যানেজার মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে এবংএজিএম-অপারেশন (রাইস বিজনেস) শহিদুল ইসলামের সঞ্চালনায় পরিচালিত এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেনএজিএম-(এইচ আর এডমিন)মো. আইনাল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য দেশের অন্যতম বৃহৎ কৃষি-ভিত্তিক শিল্প প্রতিষ্ঠান নাবিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ উত্তরাঞ্চলে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে মানুষের জীবনমান উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ