নাশকতার দুটি মামলায় গ্রেফতার ডা. ফাতেমা সিদ্দিকা

আপডেট: ডিসেম্বর ৫, ২০২৩, ৯:৫২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী গাইনি বিশেষজ্ঞ জামায়াতে ইসলামের অর্থদাতা ডা. ফাতেমা সিদ্দিকার বিরুদ্ধে আরও দুটি নাশকতার মামলায় গ্রেফতার করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) রাজপাড়া থানা পুলিশের আবেদনে নাশকতার দুই মামলায় গ্রেফতার দেখিয়ে আদেশ দেন।

জামায়াতকে নাশকতায় অর্থায়নের অভিযোগে ২ নভেম্বর ডা. ফাতেমা সিদ্দিকাকে আটক করে গোয়েন্দা সংস্থা। গোয়েন্দা পুলিশের অভিযোগ, গাইনি বিশেষজ্ঞ ডা. ফাতেমা সিদ্দিকা জামায়াত-শিবিরের বড় মাপের অর্থ জোগানদাতা। ঘটনার দিন তার বাসভবনে জামায়াত-শিবিরের একটি বৈঠক চলছিল। ওই বৈঠকে নগরীতে নাশকতার পরিকল্পনা করা হচ্ছিল।

তবে অভিযানের আগেই জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরদিন ৪ নভেম্বর গত মে মাসে দায়ের করা শাহমখদুম থানার একটি বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

আদালত সূত্রে জানা গেছে, সম্প্রতি ডা. ফাতেমা সিদ্দিকা উচ্চ আদালত থেকে জামিন লাভ করেন। তবে কারামুক্তির আগেই গত ৪ ডিসেম্বর তাকে আরএমপির রাজপাড়া থানার আরও দুটি নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

আরএমপির রাজপাড়া থানার ওসি রফিকুল হক বলেন, গত ৪ ডিসেম্বর দুটি নাশকতার মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদন জানানো হয় আদালতে। রাজশাহী মহানগর হাকিম আদালত-৪ এর বিচারক তাকে গ্রেফতার দেখানোর আদেশ দেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ