নিউজিল্যান্ডে শুরুটা ভালো চান সাকিব

আপডেট: ডিসেম্বর ১১, ২০১৬, ১২:০৪ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



সিডনিতে ১০ দিনের ক্যাম্পকে খুব কার্যকর মনে করছেন সীমিত ওভারের সহ-অধিনায়ক সাকিব। তার আশা দলের প্রত্যেকেই অস্ট্রেলিয়া থেকে আত্মবিশ্বাস নিয়ে নিউজিল্যান্ডে যাওয়ার সুযোগ পাবে।
অস্ট্রেলিয়াগামী বাংলাদেশ জাতীয় দলের দ্বিতীয় বহরটি শনিবার রাতের বিমান ধরার কথা। আগামী সোমবার থেকে ১০ দিনের ক্যাম্প শুরু হবে সিডনিতে। ওখানে বিগ ব্যাশ লিগের (বিবিএল) দুটি দলের বিপক্ষে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে টাইগারদের।
আর এ ক্যাম্পকে খুব কার্যকর মনে করছেন সীমিত ওভারের সহ-অধিনায়ক সাকিব। তার আশা দলের প্রত্যেকেই অস্ট্রেলিয়া থেকে আত্মবিশ্বাস নিয়ে নিউজিল্যান্ডে যাওয়ার সুযোগ পাবে, ‘আশা করছি অস্ট্রেলিয়ার ক্যাম্প আমাদের কাজে লাগবে এবং ওখান থেকে আত্মবিশ্বাস নিয়ে আমরা আরও ভালোভাবে শুরু করতে পারব। আমরা ওয়ানডে ক্রিকেটে সবচেয়ে ভালো অবস্থানে আছি। আমরা যদি শুরুটা ভালো করতে পারি, আমার বিশ্বাস পুরো টুর্নামেন্টে ভালো করা সম্ভব।’
ক্যাম্প শেষে আগামী ২১ কিংবা ২২ ডিসেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা দেবে বাংলাদেশ ক্রিকেট দল। কিউইদের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির পাশাপাশি দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ।
নিউজিল্যান্ডের কন্ডিশন ভিন্ন হওয়ার কারণে বাংলাদেশকে কঠিন চ্যালেঞ্জ পড়তে হবে মনে করেন সাকিব, ‘ওটা আমাদের জন্য নতুন একটা কন্ডিশন। অনেকদিন পর দেশের বাইরে আমরা ওরকম কন্ডিশনে খেলব। ২০১৫ বিশ্বকাপের পর ওরকম কন্ডিশনে আর খেলা হয়নি। এটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ। আশা করি আমরা এই চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারব।’-বাংলা ট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ