নিখোঁজের ৬ দিনেও সন্ধান মেলেনি অপহৃত ময়নার

আপডেট: নভেম্বর ১৩, ২০১৬, ১২:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীর লক্ষ্মীপুর আইডি কোয়ার্টারের বাসিন্দা হরিজন বংশোদ্ভুত শ্রী কৃষ্ট বিশ্বাসের স্ত্রী ময়না রাণীকে (৪৫) হরিজন সম্প্রদায়ের কতিপয় সন্ত্রাসী গত সাত নভেম্বর অপহরণ করে। অপহরণের কয়েকদিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত তার সন্ধান পাননি তার পরিবার। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় অভিযোগ দাখিল করলেও আশানুরূপ ফল পাননি বলে অভিযোগ করেছেন অপহৃত ময়না রাণীর স্বামী।
গতকাল সকাল সাড়ে ১১ টায় রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবে এক সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এই অভিযোগ করেন অপহৃত ময়না রাণীর স্বামী শ্রী কৃষ্ট বিশ্বাস।
লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, লক্ষ্মীপুর বাকীর মোড় এলাকার ইন্দন রবি দাশের ছেলে ষষ্টি (২৬) ময়না রাণীকে বিয়ের প্রলোভন দিয়ে আসছিল। এতে ময়না রাণী রাজি না হওয়ায় ষষ্টি তার ছোট ভাই  একই এলাকার শ্রী শুভসহ কয়েকজন মিলে ময়না রাণীকে বিভিন্নভাবে ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদান করে। এঘটনায় ময়না রাণী গত ৭ নভেম্বর সকাল ১০টার দিকে বাসা থেকে লক্ষ্মীপুর বাজারে যাওয়ার উদ্দেশে বের হলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। বিভিন্ন জায়গায় ময়না রাণীকে খোঁজ করেও পাওয়া না যাওয়ায় ময়না রাণীর স্বামী শ্রী কৃষ্ট বিশ্বাস বাদী হয়ে মহানগরির রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগে উল্লেখ করা হয়, আসামিরা আমার স্ত্রীকে অসৎ উদ্দেশ্যে অজ্ঞাত স্থানে গোপন করে রেখেছে। সংবাদ সম্মেলনে শ্রী কৃষ্ট বিশ্বাস বলেন, তার স্ত্রী ময়না রাণীর গলায়, হাতে ও কানে প্রায় একভরি ওজনের স্বর্ণ রয়েছে। সংবাদ সম্মেলনে শ্রী কৃষ্ট বিশ্বাস অবিলম্বে তার স্ত্রীকে খুঁজে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য আইনশৃংখলা বাহিনীর কাছে জোর দাবি জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে নিখোঁজ ময়না রাণীর মেয়ে রিতা বিশ্বাস, জামাই নিপেন বিশ্বাস অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ