নিখোঁজের পরের দিন ভুট্টা খেত থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১০:৩২ অপরাহ্ণ


বাঘা প্রতিনিধি:রাজশাহীর বাঘায় নিখোঁজের পরের দিন প্রধানমন্ত্রীর দেওয়া জমি আছে, ঘর নেই প্রকল্পের ঘরে বসবাসকারী মালেকা বেগমের (৭৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের বেনুপুর গ্রামের একটি ভুট্টা খেত থেকে তার লাশ উদ্ধা করা হয়। মালেকা মৃত কানু মিয়ার স্ত্রী।

নিখোঁজের পরের জানা যায়, মালেকা শুক্রবার বিকেলে ভিক্ষা করতে বের হয়। এরপর সে আর ঘরে ফিরে না। তার নিখোঁজের বিষয়টি এলাকার লোকজন স্থানীয় চেয়ারম্যানকে অবগত করেন। তারা বিভিন্নস্থানে খোঁজ করেও পাওয়া যায়নি। পরে শনিবার দুপুরে বেনুপুর গ্রামের একটি ভুট্টা খেত থেকে তার লাশ পাওয়া যায়। পরে বাঘা থানার পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

মালেকার আত্মীয় আবদুল জলিল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। লাশের শরীরের বিভিন্ন জায়গায় পর্যাপ্ত আঘাতের চিহ্ন রয়েছে এবং সেখানে একটি আমের ডাল পড়ে ছিল।
এ বিষয়ে বাউসা ইউপি সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি মৃত নারীর গলায় একটি স্বর্ণের চেইন ছিল। হয়তো এটি ছিনতাইয়ের উদ্দেশ্যে দুস্কৃতকারীরা এই মর্মান্তিক হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে।

বাঘা থানার ওসি (তদন্ত) সবুজ রানা বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তার মাথা, মুখ ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন আছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ