নিজের পারফরম্যান্সে দারুণ খুশি সিদ্দিকুর

আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০১৭, ১২:০৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



কামব্যাক মানে ঘুরে দাঁড়ানো। এ শব্দটি বহুল প্রচারিত। তবে বেশি মনে হয় খেলার জগতে। আর ঘুরে দাঁড়ানোর সর্বশেষ অনন্য নজির স্থাপন করলেন বাংলাদেশের সেরা গলফার সিদ্দিকুর রহমান। ঘরের কোর্সে খুব বাজেভাবে শুরু করে শেষ পর্যন্ত তীব্র লড়াই করে হয়েছেন রানারআপ। তৃতীয়বারের মতো এশিয়ান ট্যুরের শিরোপার দোড়গোড়ায় এসে থামলেও নিজের পারফরম্যান্সে দারুণ খুশি তিনি। প্রথম রাউন্ডে ২৯তম। দ্বিতীয় রাউন্ডে এক লাফে পাঁচে। শুক্রবার তৃতীয় রাউন্ড শেষ করেছিলেন তিনে থেকে। কাজটি কঠিন ছিল, কঠিনই থেকেছে চ্যাম্পিয়ন হওয়া। তারপরও তৃতীয় রাউন্ড শেষে ঘরের কোর্সে রোমাঞ্চের অপেক্ষায় ছিলেন সিদ্দিকুর। রানারআপ হয়েও দারুণ খুশি তিনি। সপ্তাহটাকে দুর্দান্ত উল্লেখ করেছেন দেশের সেরা এ গলফার।
‘দীর্ঘদিন আমি এমন ভালো খেলিনি। দারুণ একটি সপ্তাহ কাটালাম। ঘরের কোর্সে অনেক দর্শকের সামনে খেলেছি। তাদের সমর্থন পেয়েছি। আমি এই দর্শকদের কাছে কৃতজ্ঞ। আমিও খুশি তাদের সামনে ভালো পারফরম্যান্স করতে পেরে’- রানারআপ হওয়ার পর বললেন সিদ্দিকুর রহমান।
ঘরের কোর্স শুরুর আগে শরীরটা ভালো ছিল না সিদ্দিকুরের, ‘আমি অনেক ভালো গলফ খেলেছি। যদিও এ সপ্তাহের শুরুতে ফুড পয়জনিং আমাকে যথেষ্ট ভুগিয়েছে। আমি যথেষ্ট প্রস্তুতিও নিতে পারিনি। তবে আমি কোনো অজুহাত দিচ্ছি না। আমি খুশি খেলা শুরুর আগে সুস্থ হতে পারায়’- বলেছেন সিদ্দিকুর।

এ বিভাগের অন্যান্য সংবাদ