নিয়ামতপুরে ইয়াবাসহ কারবারি গ্রেফতার

আপডেট: মে ২৬, ২০২৪, ৯:২৮ অপরাহ্ণ


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে ৭৫ পিচ ইয়াবাসহ জিয়াউর রহমান (৫৯) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৬ মে) সকাল ১০ টার দিকে উপজেলার হাজিনগর ইউনিয়নের পরানপুর (পচানিপাড়া) এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। জিয়াউর রহমান হাজিনগর ইউনিয়নের হাসুয়া গুচ্ছগ্রাম এলাকার আব্দুল সাত্তারের ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে উপজেলার হাজিনগর ইউনিয়নের পরানপুর পচানিপাড়া এলাকায় দু’জন ব্যক্তি ইয়াবা বিক্রি করছে। অভিযান পরিচালনা করলে পুলিশের উপস্হিতি টের পেয়ে দু’জন পালানোর সময় জিয়াউর রহমানকে পুলিশের সদস্যরা গ্রেপ্তার করে। পালিয়ে যাওয়া অপর ব্যক্তির নাম মাসুম। তিনি একই ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। জিয়াউর রহমানের দেহ তল্লাশি করলে কোমরে জড়ানো পলিথিন ব্যাগে রাখা ৭৫ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। জিয়াউর রহমানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Exit mobile version