নিয়ামতপুরে ৮ চাঁদাবাজ গ্রেপ্তার

আপডেট: মার্চ ৯, ২০২৪, ২:১৪ অপরাহ্ণ


নিয়ামতপুর (নওগাঁ ) প্রতিনিধি:নওগাঁর নিয়ামতপুরে পণ্যবাহী ট্রাক, সবজির পিকআপ, ভটভটি ও পন্যবাহী অটোরিকশার গতিরোধ করে চাঁদাবাজি করার সময় ৮ চাঁদাবাজকে গ্রেপ্তার করছে র‌্যাব-৫ ।
শুক্রবার (৮ মার্চ) রাত সাড়ে আটটার দিকে উপজেলার খড়িবাড়ি বাজারের চৌবাড়িয়া- নিয়ামতপুর-নাচোল তিনমাথা মোড় সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সাদাপুর গ্রামের আনোয়ার হোসেন (২৮), মামুনুর রশিদ (৩৮), সাগর ইসলাম (২৪), রাশেদুল ইসলাম (২৬), রুবেল (২৪), রমজান আলী (৪০); করিমপুর গ্রামের মিঠুন (২৫) ও নওগাঁ সদরের জোকা-বিল গ্রামের খোকন (৩৬)। তাদের বিরুদ্ধে নিয়ামতপুর থানায় মামলা দেওয়া হয় র‌্যাব। শনিবার (নয় মার্চ) র‌্যাব-৫ এর-পক্ষ হতে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে খড়িবাড়ি এলাকার জনসাধারণের চলাচলের প্রধান সড়কে পন্যবাহী ট্রাক, সবজির পিকআপ, ভটভটি ও পণ্যবাহী অটো রিকশা হতে স্থানীয় প্রভাবশালীদের নাম ব্যবহার করে নিয়,িদচাঁদা তুলে। এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-১ এর একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে। র‌্যাব-৫ এর পক্ষ হতে আরও জানান, এ ঘটনায় নিয়ামতপুর থানায় মামলা রুজু করা হয়েছে।#

এ বিভাগের অন্যান্য সংবাদ