নিরাপদ সড়কের জন্য জনসচেতনতামূলক র‌্যালি

আপডেট: নভেম্বর ২৯, ২০১৬, ১১:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নিরাপদ সড়কের গড়ে তোলার লক্ষে জনসচেতনতা বৃদ্ধি করতে ‘সম্মিলিত প্রচেষ্টা ও সচেতনতায় পারে সড়ক নিরাপদ রাখতে’ শ্লোগানে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে নগরীর কাজলা এলাকায় এ র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এছাড়াও এসময় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রথম আলো বন্ধুসভার শিক্ষার্থীরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজলা গেট সংলগ্ন নাটোর রোডে স্কুলের শিশুদের রাস্তা পারাপারে সাহায্য করে এবং সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
র‌্যালি ও মানববন্ধনে উপস্থিত ছিলেন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান, উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার, উপ উপাচার্য প্রফেসর ড. নূরুল হোসেন চৌধুরী, নির্বাহী পরিচালক শামীম আহসান পারভেজ, প্রক্টর ও উপদেষ্টা (ছাত্রকল্যাণ) আকরাম হোসেন, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক রিয়াজুল ইসলামসহ প্রথম আলো বন্ধুসভা বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সভাপতি আব্দুল্লাহ মো. কামাল, সাধারণ সম্পাদক ফাতিহা আলম।
এসময় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। তাদের হাতে ‘সড়ক হোক শান্তির, পথ হোক মৃত্যুবিহীন’ শ্লোগানসহ বিভিন্ন শ্লোগানের প্লার্কাডস ছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ