নির্বাচন ও লড়াই-সংগ্রামে বাদশার হাতকে শক্তিশালী করার প্রত্যয়

আপডেট: নভেম্বর ২৬, ২০২২, ১১:১১ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহীতে আগামী নির্বাচন এবং সাম্প্রদায়িক ও স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াই-সংগ্রামে সদর আসনে টানা তিনবারের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে মহানগর যুবমৈত্রী। শনিবার (২৬ নভেম্বর) বিকালে শহরের রাইফেল ক্লাবে আয়োজিত এক সভা থেকে তারা এই প্রত্যয় ব্যক্ত করেন।

আগামী ১৮ ও ১৯ ডিসেম্বর কেন্দ্রীয় যুবমৈত্রীর সম্মেলন সফল করার বিষয়ে আলোচনা করতে এই সভার আয়োজন করা হয়। ৩৯ জন বিশিষ্ট নগর যুবমৈত্রীর কমিটির মধ্যে ৩৮ জন নেতা এ সভায় উপস্থিত ছিলেন। মহানগর কমিটির নব নির্বাচিত সভাপতি ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি সভায় সভাপতিত্ব করেন।

সভায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে মতি বলেন, আগামী দিনে রাজশাহীতে যুব রাজনীতির ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কর্মসংস্থানহীন রাজশাহীতে যুবকদের বেকারত্ব নিরসন ও তাদের অধিকার আদায়ে যুবমৈত্রীকেই মূখ্য দায়িত্ব পালন করতে হবে। একইসাথে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধেও যুবমৈত্রীর রাজনৈতিক দায়িত্ব অপরিসীম ।

নগর ছাত্রমৈত্রীর সাবেক এই সভাপতি আরো বলেন, যুবমৈত্রীর প্রতিষ্ঠাতা সভাপতি রাজশাহীর গণমানুষের নেতা ফজলে হোসেন বাদশার দিক-নির্দেশনায় যুবমৈত্রী এখন অতিতের যেকোন সময়ের থেকে সাংগঠনিকভাবে বেশি শক্তিশালী। যুবকদের ঐক্যবদ্ধ এই শক্তিকে নিয়ে যুবকদের নায্যতা ও জননেতা বাদশার হাতকে শক্তিশালী করাই যুবমৈত্রীর প্রধান দায়িত্ব। এ দায়িত্ব পালনের জন্য আমরা সর্বদা প্রস্তুত।

রাজশাহী মহানগর যুবমৈত্রীর নব নির্বাচিত সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা শামীম ইমতিয়াজের সঞ্চালনায় সভায় নিউ গভ: ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও মহানগর যুবমৈত্রীর সিনিয়র সহ-সভাপতি রায়হান হালিম, সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল হক রানাসহ মহানগর কমিটির অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ