নিহত ছাত্রলীগ নেতা জীবনের পরিবারকে নগদ এক লাখ টাকা প্রদান

আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২, ১১:১৫ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের পিটিুনিতে নিহত ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনের পরিবারের সাথে দেখা করেছেন, কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগ নেতারা। প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক দুপুরে নলডাঙ্গা উপজেলার শাহপাড়ায় যান। মঙ্গলবার দুপুরে তারা উপজেলার রামশার কাজীপুর গ্রামে জীবনের বাড়ীতে গিয়ে শোক সন্তুপ্ত পরিবারে সান্তনা জানান এবং হত্যার সঠিক বিচারের আশ্বাস দেন তারা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, রত্না আহমেদ এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সৈয়দ মোর্তুজা আলী বাবলু আকরামুল ইসলাম, মাসুদুর রহমান প্রমুখ। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ শেষে দলীয় নেতা কর্মীরা জীবনের কবর জিয়ারত করেন।

সমাবেশে প্রতিমন্ত্রী পলক ও কেন্দ্রিয় নেতা এসএম কামাল, শফিকুল ইসলাম শিমুল এমপি ও শরিফুল ইসলাম রমজান বলেন, হত্যাকারী আওয়ামী লীগে অনুপ্রবেশকারী আসাদ সহ যারা ছাত্রলীগ কর্মি জীবনকে পিটিয়ে হত্যা করেছে তারা যত বড় সন্ত্রাসী হোক তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়া হবে জানানো হয়। এছাড়াও পলাতক উপজেলা চেয়ারম্যান আসাদেকে দ্রুত গ্রেফতার করতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা দেন। ইতিমধ্যে উপজেলা চেয়ারম্যান আসাদকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে। গত ১৯ সেপ্টেম্বর ছাত্রলীগ নেতা জীবনকে পিটিয়ে আহত করে আসাদ। ২৩ সেপ্টেম্বর চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু হয় তার।

উল্লেখ্য, চেয়ারম্যান আসাদের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় ছাত্রলীগ কর্মি জামিউল আলিম জীবনকে ১৯ সেপ্টেম্বর সন্ধ্যার পর চেয়ারম্যান আসাদ ও তার দুই ভাই রামশার কাজীপুর আমতলি বাজারে মারপিট করে আহত করে। এ সময় জীবনের বাবা তাকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা তাকেও কুপিয়ে জখম করে। এরপর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার দুপুরে জীবন মারা যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ