নিয়ামতপুরে ইসলামি ফাউন্ডেশনে চাকরি দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

আপডেট: ডিসেম্বর ২, ২০২৩, ২:২৯ অপরাহ্ণ


নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি :


নওগাঁর নিয়ামতপুরে ইসলামি ফাউন্ডেশনে চাকরি দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে মডেল কেয়ারটেকার ইব্রাহীম খলিল (৪০) এর বিরুদ্ধে। ১ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে চাকরি না হলেও টাকা ফেরত দিতে গড়িমসি করছেন ওই কেয়ারটেকার।

শনিবার (২ ডিসেম্বর) থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী হাবিবুর রহমান। ইব্রাহীম খলিল উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শালবাড়ি গ্রামের মেম্বার আলীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২০২৩ সালে ইসলামি ফাউন্ডেশনে নিয়ামতপুর উপজেলায় একজন সাধারণ কেয়ারটেকার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পায়। কেয়ারটেকার ইব্রাহীম খলিল হাবিবুর রহমান চাকরির প্রলোভন দেখালে ১ লক্ষ ২০ হাজার টাকা তুলে দেন ওই ভুক্তভোগী। চাকরি না হওয়ায় বিভিন্ন সময় টাকা চাইলে টালবাহানা করে সময় ক্ষেপণ করতে থাকেন ওই কেয়ারটেকার।

অভিযোগকারী হাবিবুর রহমান বলেন, চাকরি দেয়ার নাম করে আমার কাছ থেকে টাকা নেয় ইব্রাহিম খলিল। চাকরিে না হওয়ায় ইসলামি ফাউন্ডেশনের শিক্ষক মালেক ভাইয়ের সহযোগিতায় ২০ হাজার ফেরত দিলেও বাঁকি ১ লক্ষ দিতে অনীহা প্রকাশ করেন। উপায় না পেয়ে থানায় লিখিত অভিযোগ করেছি।

বিষয়টি ইব্রাহিম খলিলের যোগাযোগ করলে তিনি বলেন, এ এরকম কোনো বিষয়ের সাথে আমি জড়িত না।
উপজেলা ফিল্ড সুপারভাইজার হযরত আলী বলেন, তাদের মধ্যে টাকা লেনদেন হয়েছে। বিষয়টি নিয়ে অনেক ঝামেলা হয়েছে তাদের মধ্যে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ