নিয়ামতপুরে উপজেলা আ’লীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা

আপডেট: মে ৮, ২০২১, ১২:৫১ অপরাহ্ণ

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি :


নওগাঁর নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার (৭ মে} বিকেল ৫টায় সদর ইউনিয়ন পরিষদের হল রুমে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বজলুর রহমান নঈমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি নবনির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ।
সদর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইসমাইল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অপর সংবর্ধিত অতিথি উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম।
সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওযামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা রেজিয়া বেগম, উপজেলা কৃষকলীগের আহবায়ক অবিনাষ মহন্ত, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহনাজ পারভীন, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন টিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাজু আহমেদ ছাত্রলীগে নেতা আব্দুল্লাহ আল বাকীসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ নবনির্বাচিত আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ