নিয়ামতপুরে কিশোর-কিশোরী ক্লাবের উদ্বোধন

আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০২০, ১২:২২ পূর্বাহ্ণ

নিয়ামতপুর প্রতিনিধি


নিয়ামতপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা মহিলা বিষয়ক অধিদফতরের উদ্যোগে কিশোর-কিশোরী ক্লাবের উদ্বোধনকরা হয়েছে। গতকাল বুধবার বেলা ১টায় এর উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।
এসময় তিনি বলেন, কিশোর-কিশোরী ক্লাবের মাধ্যমে বাল্যবিবাহ রোধ, মাদকমুক্ত সমাজ গঠনে সহযোগিতা করবে। আমি ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রীকে কিশোর-কিশোরীদের লেখাপড়ার পাশাপাশি মানুষের মত মানুষ হিসেবে গড়ে উঠার জন্য, বাঙ্গালী সংস্কৃতিকে ধরে রাখার জন্য এই রকম মহৎ উদ্যোগ নিয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল, ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম। উদ্বোধনী সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন।
নিয়ামতপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন তোতার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুস সালাম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার নূরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান নইম, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব।
কিশোর-কিশোরী ক্লাব উদ্বোধনের পূর্বে সকাল ১১টায় হরিপুর নবনির্মিত সরকারি প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি অ্যাম্বুলেন্স উদ্বোধন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভা ও পরে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় নির্মিত আশ্রয় কেন্দ্রের উদ্বোধন, শিবপুর খাদ্য গুদাম পরিদর্শন ও লক্ষিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।