নিয়ামতপুরে ঘর পেলেন আরও ৭৫ গৃহহীন পরিবার

আপডেট: জুন ২০, ২০২১, ৯:৩৫ অপরাহ্ণ

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর নিয়ামতপুরে ৭৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহের চাবী ও জমির দলিল তুলে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ ও ইউএনও জয়া মামীয়া পেরেরা।

নওগাঁর নিয়ামতপুরে ২য় পর্যায়ে প্রাধানমন্ত্রীর উপহার ঘর পেলেন আরো ৭৫টি ভূমি ও গৃহহীন পরিবার। রোববার ২০ জুন প্রধানমন্ত্রীর উদ্বোধনের মাধ্যমে ঘরগুলো হস্তান্তর করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ ও উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা।
২০ জন (রোববার) বেলা সাড়ে ১১টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল উদ্বোধন করেন। তার পূর্বে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি তাঁর নির্বাচনী এলাকা নিয়ামতপুর, পোরশা, সাপাহার উপজেলার সঙ্গে ভার্চুয়াল এ যোগ দিয়ে বক্তব্য রাখেন।
ভূমিহীন ও গৃহহীন পরিবারদের হাতে গৃহ ও জমির দলিল হস্তান্তর উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নিলুফা সরকার, অফিসার ইন চার্জ হুমায়ন কবির, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবসহ সকল ইউপি চেয়ারম্যান ও বিভিন্ন সরকারী দপ্তরের অফিসারবৃন্দ।
উল্লেখ্য, নওগাঁর নিয়ামতপুর উপজেলার হাজিনগর ইউনিয়নে ২০টি, চন্দননগর ইউনিয়নে ৬টি, নিয়ামতপুর সদর ইউনিয়নে ২৬টি, রসুলপুর ইউনিয়নে ১০টি, পাড়ইল ইউনিয়নে ৪টি, শ্রীমন্তপুর ইউনিয়নে ৪টি এবং বাহাদুরপুর ইউনিয়নে ৫টি ভূমি ও গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।