নিয়ামতপুরে ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ

আপডেট: মে ৯, ২০২১, ২:২৮ অপরাহ্ণ

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর নিয়ামতপুরে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র ও অসহায় ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান ১০০ শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ হিসাবে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে।
নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন, শ্রম ও কল্যাণ উপ-কমিটি, নিয়ামতপুর শাখার উদ্যোগে রোববার (৯ মে) বেলা ১১টায় নিজস্ব কার্যালয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন নিয়ামতপুর শাখার সভাপতি মো. আবুল হাসনাত বিপ্লবের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন টিটু, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, শ্রমিক নেতা জাফর ইকবাল প্রমুখ।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ জানান, চলমান বৈশ্বিক মহামারিতে কর্মহীন হয়ে পড়া ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক পরিবারের হাতে শ্রমিক ইউনিয়নের পক্ষ হতে চাল, চিনি, সেমাই, পাঁপড়, আটা, ভোজ্যতেলসহ অন্যান্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে।
এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব বলেন, চলমান লকডাউনে পরিবহন শ্রমিকরা বেশ দুর্ভোগে পড়েছেন। সরকারের আদেশ বাস্তবায়ন করতে গিয়ে তারা পরিবার-পরিজন নিয়ে কষ্টে আছেন। তাই পরিবহন শ্রমিক ইউনিয়নের এই সামান্য উপহার হিসাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ