নিয়ামতপুরে দুর্বৃত্তের হামলায় আহত ১

আপডেট: মার্চ ৪, ২০২১, ৯:০৭ অপরাহ্ণ

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর নিয়ামতপুরে ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের আক্রমনে একজন মারাত্মকভাবে আহত হয়েছে। ঘটনাটি বৃহস্পতিবার (৪ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার চন্দননগর ইউনিয়নের কোদালিশহরে ঘটে। আহত ব্যক্তি উপজেলার চন্দননগর ইউনিয়নের কোদালি শহরের বাবুল আকতারের ছেলে রুহুল আমীন (২৩)। তাকে প্রথমে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ বিষয়ে আহত ব্যক্তির ভাই রুবেল বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার রাতে রুহুল আমীন (২৩) সন্তোষপাড়া গ্রামের ওয়াজ মাহফিল শুনে নিজ বাড়িতে ফেরার পথে একই গ্রামের গৌতমের ছেলে জনি (১৮) ও অজ্ঞাতনামা আরো দুইজন আকস্মিক রুহুল আমীনের উপর হামলা চালালে সে মারাত্মকভাবে আহত হয়। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। রুহুল আমীনকে স্থানীয়রা উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।