নিয়ামতপুরে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আপডেট: মার্চ ২০, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

নিয়ামতপুর প্রতিনিধি


নওগাঁর নিয়ামতপুরে বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশন (বিডিও) এর পঞ্চদশ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। গতকাল বেলা ১০টায় নিয়ামতপুর উপজেলা লিয়াজোঁ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশন (বিডিও) এর কার্যনির্বাহী পরিষদের সভাপতি অধ্যাপক আবুল ইব্রাহিমের সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিষ্ঠানের সার্বিক দিক পর্যালোচনা করেন বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশন (বিডিও) এর নির্বাহী পরিচালক আকতার হোসেন।
বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশন (বিডিও) র প্রজেক্ট সমন্বয়কারী নাজমুল হকের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিডিও’র কার্য নির্বাহী কমিটির সদস্য ও নিয়ামতপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক সাদেকুল ইসলাম, অবসর প্রাপ্ত অধ্যাপক জব্বার আলী, নিয়ামতপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সাত্তার, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক এসএ সাগর, বিডিও এর কার্য নির্বাহী কমিটির সদস্য পূর্ণিমা রানী বর্মন, মারুফা বেগম, তাহির উদ্দিন, মাহবুবুল হক বুলবুল।
সভা শেষে আগামী দুবছরের জন্য অধ্যাপক সাদেকুর রহমানকে সভাপতি ও আকতার হোসেনকে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট নতুন কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন অধ্যাপক আবুল ইব্রাহীম কোষাধ্যক্ষ, সদস্য অর্চনা রানী বর্মন, মারুফা বেগম, তাহির উদ্দিন, মাহবুবুল হক বুলবুল। এবং সাধারণ সদস্য আরো ২৭ জন উপস্থিত ছিলেন।