নিয়ামতপুরে বিজয় দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

আপডেট: ডিসেম্বর ২১, ২০১৬, ১২:১০ পূর্বাহ্ণ

নিয়ামতপুর  প্রতিনিধি


নওগাঁর নিয়ামতপুরে বেসরকারী প্রতিষ্ঠান (এনজিও) বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশন (বিডিও’র) ৪৬তম মহান বিজয় দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় বিডিও’র নিজস্ব কার্যালয় থেকে একটি র‌্যালি বের করে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ অডিটোরিয়ামে এসে শেষ হয়।  র‌্যালি শেষে জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশন (বিডিও)র কার্য নির্বাহী কমিটির সভাপতি অধ্যাপক আবুল ইব্রাহীম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শাহিন রেজা।
বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশনের (বিডিও) প্রজেক্ট সমন্বয়কারী নাজমুল হকের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিডিও’র কার্যনির্বাহী কমিটির সদস্য ও নিয়ামতপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক সাদেকুল ইসলাম, অবসরপ্রাপ্ত অধ্যাপক জব্বার আলী, উপজেলা  প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নূরুর ইসলাম, রুদ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নাট্যকার মোকসেদুল আলম।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশনের (বিডিও)র নির্বাহী পরিচালক আকতার হোসেন। আলোচনা অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ