নিয়ামতপুরে মাদকাসক্ত ছাত্রদল নেতা ছোরাসহ আটক

আপডেট: জুলাই ১৬, ২০২০, ২:৪৪ অপরাহ্ণ

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি :


নওগাঁর নিয়ামতপুরে ছাত্রদল নেতাকে মাদকাসক্ত অবস্থায় ছোরাসহ আটক করেছে থানা পুলিশ। জানা যায়, বুধবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবিরের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) নূর জাহিদ ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সিদ্দিকুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ৩৩৩ নম্বরে অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আঘোর গ্রামের মো. মোশারফ হোসেন বাবুর ছেলে ছাত্রদল বালাতৈড় সিদ্দিক হোসেন ডিগ্রি কলেজ শাখার সাবেক সভাপতি ও নিয়ামতপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বিপ্লব (২৪) কে আঘোর বাজারের মাঠ থেকে মাদকাসক্ত অবস্থায় ছোরাসহ আটক করে।
পরে তাকে উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার কার্যালয়ে হাজির করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদক সেবন ও ছোরা রাখার অপরাধে নিজ বাবার সাক্ষীর প্রেক্ষিতে ৩ মাস বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।
এ বিষয়ে অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, রফিকুল ইসলাম বিপ্লব এর বিরুদ্ধে ৩৩৩ নম্বরে কল দিয়ে অভিযাগের প্রেক্ষিতে আমার ফোর্স তাকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ