নিয়ামতপুরে মুখে গামছা বেঁধে ছিনতাই, ছুরিকাঘাতে আহত ব্যক্তি হাসপাতালে

আপডেট: অক্টোবর ৫, ২০২২, ১১:১৫ অপরাহ্ণ

নিয়ামতপুর প্রতিনিধি :


নওগাঁর নিয়ামতপুরে মুখে বেধে ছিনতায়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে উপজেলার ভাবিচা ইউনিয়নের সাবইল সাঁড়া খালে স্লুইস গেটের রাস্তার ওপর এ ঘটনা ঘটে। ছিনতাইকারীর ছুরিকাঘাতে শ্রীমন্তপুর ইউনিয়নের পীরপুর গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে রবিউল আলম খোকন(৪০) গুরুতর আহত হন এবং ভ্যানচালক দেলোয়ার হোসেন (২৩) মারপিটে আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে চিকিৎসক রবিউল আলম খোকনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে স্থান্তান্তর করেন এবং দেলোয়ারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

রবিউল আলমের পারিবারিক সূত্রে জানা গেছে, রবিউল আলম মালয়েশিয়া যাওয়ার জন্য অপেক্ষা করছে। মঙ্গলবার সকালে ছাতড়া বাজারে যাবে বলে বাড়ি থেকে বের হয়। সেখানে এক ব্যক্তি তার সাথে মালয়েশিয়া যাওয়ার কথা। সেখান থেকে আসার পথে সাড়ে নয়টার দিকে সাবইল সাঁড়া খালের ওপর মুখে গামছা লাগানো ৮-১০ জন পথরোধ করে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে রবিউল আলমের কাছে থাকা ৪০ হাজার টাকা ও দুটি ফোন কেড়ে নেয়।

রবিউলের বড় ভাই মায়নুল ইসলাম বলেন, রাজশাহীতে ভর্তির এখন আগের থেকে ভালো আছে। তবে যেভাবে ছুরিকাঘাত করা হয়েছে সঠিক সময়ে হাসপাতালে ভর্তি না করালে অন্য কিছু ঘটতে পারতো।

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।