নিয়ামতপুরে ২৯ বোতল ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার দুই

আপডেট: জানুয়ারি ১১, ২০২৪, ৮:২২ অপরাহ্ণ


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে ২৯ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর একটার দিকে উপজেলার চন্দননগর ইউনিয়নের ছাতড়া বাজারে বিশু হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে। এ সময় ফেনসিডিল বহনকারী একটি প্লাটিনা-১০০ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, চন্দননগর ইউনিয়নের ছাতড়া সিংড়া এলাকার বাসিন্দা ও ছাতড়া বাজারের বিশু হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক নাজমুল হুদা বিশু(৩৬) ও সাইদুল ইসলাম (৩৬)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে , গোপন সংবাদের ভিত্তিতে ছাতড়া বাজার এলাকায় বিশু হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে উল্লেখিত দু’জন ব্যক্তিকে গ্রেপ্তার করে। তাদের সঙ্গে থাকা সাপাহার উপজেলার মাসুদ রানা (৪১) নামের এক ব্যক্তি পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে ২৯ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল বহনকারী মোটরসাইকেল জব্দ করা হয়।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তিনজনের নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল তাদের আদালতে পাঠানো হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ