নিয়ামতপুর সাংবাদিক জনি’র ওপর হামলা ও হত্যার হুমকি, থানায় অভিযোগ

আপডেট: ডিসেম্বর ৫, ২০২২, ১১:১৬ অপরাহ্ণ

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর নিয়ামতপুরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান আইডিয়াল স্কুলের কৃতকর্মের বিরুদ্ধে গত রোববার নিউজ বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হয়। ফলে সাংবাদিক জনি আহম্মেদের ওপর হামলা চালিয়েছে ওই প্রতিষ্ঠানের মালিকপক্ষসহ শিক্ষকবৃন্দ। রোববার রাতে দৈনিক ইত্তেফাক ও দৈনিক আলোকিত সকাল নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি জনি আহমেদকে বাড়ী থেকে ডেকে নিয়ে অতর্কিত হামলা, এলোপাতাড়ি মারপিট ও হত্যার হুমকি প্রদান করে। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন জনি আহম্মেদ।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ ডিসেম্বর রাত সাড়ে ৯টায় উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর ডাঙ্গাপাড়াস্থ নিজ বাড়ী থেকে নিয়ামতপুর আইডিয়াল স্কুলের টিকরামপুর গ্রামের আমুর ছেলে রাজু আহমেদ, প্রধান শিক্ষক মিজানুর রহমান, সহকারী শিক্ষক হুমায়ন কবিরসহ অনেকে ডেকে বাইরে এনে তাদের স্কুলের সংবাদ পরিবেশন করায় অকথ্য ভাষায় গালি গালাজ, দেশীয় অস্ত্র নিয়ে বেধড়ক মারপিট শুরু করে। জনি আহমেদের চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

গ্রামবাসী উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বিশ্রামের পরামর্শ দেন।
এ বিষয়ে নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।