নুরুল-শিহাব-সুমন বাহিনীকে গ্রেফতারের দাবিতে মান্দায় মানববন্ধন

আপডেট: ডিসেম্বর ১১, ২০১৬, ১২:০৬ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি



দিনমজুর জয়েনউদ্দিনের ওপর নৃশংস হামলার প্রতিবাদ এবং হামলাকারী সন্ত্রাসী বাহিনীর সকল সদস্যকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল শনিবার নওগাঁর মান্দা উপজেলার জোকাহাটে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়।
হামলাকারী জেএমবির অপারেশন কমান্ডার সিদ্দিকুর রহমান ওরফে বাংলা ভাইয়ের সহযোগী, মাদক ব্যবসায়ী, নারী ও শিশুদের নির্যাতন এবং উত্ত্যক্তকারী সন্ত্রাসী নুরুল-শিহাব-সুমন বাহিনীর অত্যাচারে অতিষ্ট গ্রামবাসী।
এলাকাবাসীর আয়োজনে জোকাহাট রাস্তার ওপর বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত মানববন্ধনে এলাকার শিক্ষার্থী, শিক্ষক, মুসল্লি, সাধারণ মানুষ, ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্য দেন দাসপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবদুস সালাম প্রামানিক, বিঞ্জপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি লোকমান আলী শাহ, মাদ্রাসা সুপার মোস্তাফিজুর রহমান, কলেজ শিক্ষক আফজাল হোসেন, জোকাহাট বাজার বণিক সমিতির সভাপতি মমতাজুর রহমান. সাধারণ সম্পাদক আশরাফুল রফিক প্রমুখ।
বক্তারা বলেন, এলাকার আধিপত্য বজায় রাখতে এবং মাদকসহ দুই নম্বর কারবার নির্বিঘেœ চালিয়ে নিতে জোকাহাটে দামনাস ও আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ত্রাসের রাজত্ব কায়েম করেছে সন্ত্রাসী  নুরুল-শিহাব-সুমন বাহিনী। তাদের একের পর এক অত্যাচার নির্যাতনে অসহায় অবস্থায় এই জনপদের সর্বস্তরের মানুষ। তারা স্কুল, কলেজের মেয়েদের রাস্তায় এমনকি শিক্ষা প্রতিষ্ঠানে গিয়েও শ্লীলতাহানি করছে। গত ২১ নভেম্বর সন্ত্রাসীরা জোকাহাট বাজার বণিক সমিতির কমিটি গঠনকে কেন্দ্র করে বিনা কারণে বিপ্লব নামে এক ব্যবসায়ীকে মারপিটের প্রতিবাদ করায় প্রকাশ্যে দিনমজুর জয়েনউদ্দিনের ওপর নৃশংস হামলা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। দিনমজুর জয়েনউদ্দিন এখন মৃত্যুর সঙ্গে লড়ছেন। বক্তারা জয়েনউদ্দিনের ওপর নৃশংস হামলার প্রতিবাদ এবং এই হামলাকারী সন্ত্রাসী বাহিনীর সকল সদস্যকে গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ