নেইমারকে পেতে ২২ কোটি ইউরোর পুরোটা দিতে হবে পিএসজির

আপডেট: আগস্ট ৩, ২০১৭, ১:১৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


নেইমারকে পেতে তার বাই আউট ক্লজের ২২ কোটি ২০ লাখ ইউরোর পুরোটাই দিতে হবে বলে পিএসজিকে জানিয়ে দিয়েছে বার্সেলোনা।
বুধবার বাবা ও প্রতিনিধির সঙ্গে বার্সেলোনার অনুশীলনে এসে কাম্প নউ ছাড়ার ইচ্ছার কথা জানান নেইমার।
এরপর কোচ এরনেস্তো ভালভেরদে ২৫ বছর বয়সী এই খেলোয়াড়কে অনুশীলন না করে তার ‘ভবিষ্যৎ নির্ধারণের’ অনুমতি দেন।
ধারণা করা হচ্ছে, ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বাই আউট ক্লজের বিশাল অঙ্কের অর্থ দিতে প্রস্তুত ফরাসি ক্লাবটি।
২০১৩ সালে সান্তোস থেকে আসা নেইমার প্রতিযোগিতামূলক ফুটবলে বার্সেলোনার হয়ে মোট ১০৫টি গোল করেছেন। ২৪ বারের লা লিগা চ্যাম্পিয়নদের সঙ্গে গত অক্টোবরে পাঁচ বছরের নতুন চুক্তি করেন তিনি।
নেইমারের প্রতিনিধি ওয়াগনার রিবেইরো বুধবার টুইটারে জানান, তিনি প্যারিসে আছেন। গত বছর তিনি জানিয়েছিলেন, ব্রাজিলকে রিও অলিম্পিকে সোনা জেতানো তারকা ফরোয়ার্ডকে কর বাদে সপ্তাহে প্রায় সাত লাখ ২৫ হাজার ইউরো বেতনের প্রস্তাব দিয়েছিল ফ্রান্সের ক্লাবটি। ওই সময় নেইমার ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার খুব কাছাকাছি ছিলেন বলেও তখন জানিয়েছিলেন তিনি। গত কয়েক সপ্তাহ ধরেই নেইমারের পিএসজিতে যাওয়ার সম্ভাবনা নিয়ে জোরালো গুঞ্জন চলছিল। তবে কয়েক দিন আগে, বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ ‘নেইমার থাকছেন’ বলে আশা প্রকাশ করেছিলেন। যুক্তরাষ্ট্রে সম্প্রতি শেষ হওয়া প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে দারুণ খেলেন নেইমার। তিন ম্যাচে মোট তিনটি গোল করেন এবং সতীর্থদের দিয়ে দুটি গোল করান তিনি।
কাতালান ক্লাবটির হয়ে দুটি লা লিগা, তিনটি কোপা দেল রে ও একটি চ্যাম্পিয়ন্স লিগসহ মোট আটটি শিরোপা জিতেছেন নেইমার। ২০১৫ সালের বর্ষসেরা ফুটবলার হওয়ার লড়াইয়ে লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর পিছনে থেকে তৃতীয় হন ব্রাজিলের এই ফরোয়ার্ড।-বিডিনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ