নেইমার নন, পিএসজির পেনাল্টি নেবেন কাভানি!

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০১৭, ১২:২৩ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ঘরের মধ্যে লেগে গেছে ‘যুদ্ধ’! পেনাল্টি কিক নিয়ে নেইমার ও এদিনসন কাভানির মধ্যে তৈরি হওয়া বিবাদ মেটাতে এবার প্যারিস সেন্ত জার্মেই সভাপতি নাসের আল খেলাইফিকে বসতে হলো আলোচনায়। ওই বৈঠকে দলের গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড়ের ‘দ্বন্দ্ব’ ঠিক হয়ে গেছে বলে খবর ফরাসি রেডিও ‘আরএমসি’-এর। পেনাল্টি নিয়ে যাতে আর ঝামেলা নয়, সেটাও ঠিক করে ফেলেছে পিএসজি। খেলাইফির ভোট গেছে কাভানির বাক্সে। তাই পিএসজির পেনাল্টি নেইমার নন, নেবেন উরুগুইয়ান ফরোয়ার্ড!
ফরাসি লিগ ওয়ানে লিওঁর বিপক্ষে ম্যাচে পেনাল্টি নিয়ে তর্কে জড়ান নেইমার ও কাভানি। ম্যাচে শেষে ড্রেসিংরুমেও নাকি বিবাদে জড়িয়েছিলেন তারা। এও শোনা গিয়েছিল, ওই ঘটনার পর নাকি সামাজিক যোগাযোগ মাধ্যমে কাভানিকে ‘আনফলো’ করেন নেইমার। জটিল হয়ে ওঠা পরিস্থিতি সামলাতে পিএসজি সভাপতি খেলাইফি নিজেই নামেন ‘মাঠে’। ‘আরএমসি’-এর খবর, জরুরি বৈঠকে নেইমার-কাভানি দুজনের সঙ্গেই কথা বলেছেন তিনি।
ওই বৈঠকেই নাকি পেনাল্টি ঝামেলা ঠিক করে দিয়েছেন পিএসজি সভাপতি। যেখানে কাভানিকেই দায়িত্ব দেওয়া হয়েছে পেনাল্টি কিকের। নেইমার পার্ক দে প্রিন্সেসে আসার আগে স্পট কিক নিতেই উরুগুইয়ান তারকা। ২২২ মিলিয়ন ইউরো দিয়ে ব্রাজিলিয়ান তারকাকে দলে আনলেও এই দায়িত্বটা পিএসজি চাইছে কাভানির হাতেই থাকুক। মার্কা