নেতাকর্মীদের দলীয় শৃঙ্খলা বজায় রাখতে হবে : লিটন

আপডেট: সেপ্টেম্বর ৯, ২০১৭, ১২:৪২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


বর্ধিত সভায় বক্তব্য দেন নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

মহানগর আ’লীগের বর্ধিত সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের দলীয় শৃঙ্খলা বজায় রাখতে হবে। দলের চেইন অব কমান্ড, আইন, নিয়ম ও নীতি মেনে চলতে হবে। জনসভায় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ড কাউকে করতে দেয়া হবে না। যেকোন মূল্যে রাজশাহীর সম্মান ধরে রাখতে হবে। প্রধানমন্ত্রী জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করছেন। এখন আমরা আ’লীগ নেতাকর্মী এবং রাজশাহীবাসী প্রধানমন্ত্রীর জনসভার সার্বিক সহযোগিতা ও নিরাপত্তার দায়িত্ব পালন করবো। গতকাল শুক্রবার রাতে নগর আ’লীগের কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রীর জনসভায় চেইন অব কমান্ড বজায় রেখে এবং দলের আইন, নিয়ম ও নীতি মেনে দায়িত্ব পালন করতে আ’লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান লিটন। তথাকথিত আন্দোলনের নামে বিএনপি-জামায়াত মানুষের ওপর হামলা চালিয়ে তাদের জনপ্রিয়তা হারিয়েছে। তাদের আন্দোলন মানে জনগণকে পুড়িয়ে মারা এবং জনগণের সম্পত্তি ধ্বংস করা।
সভায় নগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের পরিচালনায় উপস্থিত ছিলেন, নগর আ’লীগের সহসভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, মীর ইকবাল, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, নিঘাত পারভিন, মাহফুজুল আলম লোটন, যুগ্মসাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, নাঈমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু ও অ্যাডভোকেট আসলাম সরকারসহ নেতাকর্মীরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ