নোবিপ্রবি সাংবাদিক সমিতির নতুন কমিটিকে রাবিসাসের অভিনন্দন

আপডেট: জানুয়ারি ২০, ২০২১, ১০:২৬ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। বুধবার (২০ জানুয়ারি) বিকেলে এক যৌথ বিবৃতিতে নতুন কমিটিকে শুভেচ্ছা জানান রাবিসাসের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান।
বুধবার (২০ জানুয়ারি) নোবিপ্রবি সাংবাদিক সমিতির সদস্যদের অংশগ্রহণে এক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন যায়যায়দিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মাঈনুদ্দিন পাঠান।
বিবৃতিতে রাবিসাস নেতৃবৃন্দ বলেন, নোবিপ্রবি সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি। বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সংবাদের পাশাপাশি নানা অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরতে সত্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছে নোবিপ্রবিসাস। এ ধারা অব্যাহত থাকবে বলে আমারা আশা রাখছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও রাবিসাস-নোবিপ্রবিসাসের মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে প্রত্যাশা।
নতুন কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তৌহিদুল ইসলাম হিমেল (দেশ রূপান্তর), যুগ্মÑসাধারণ সম্পাদক রিপন চন্দ্র শীল (ভোরের ডাক), কোষাধ্যক্ষ এস জে আরাফাত (মানবজমিন), পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক হাসিব আল আমীন (দ্য নিউ নেশন), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কবির ফারহান (আমাদের সময়) এবং কার্যকরী সদস্য হয়েছেন নুমান রাশেদ (বাংলাদেশ টুডে) ও সাবিহা তাসমীম (ডেইলি আওয়ার টাইম)।

এ বিভাগের অন্যান্য সংবাদ