নৌকাবিরোধিরা আবারো সক্রিয় : সাংসদ এনামুল

আপডেট: জুলাই ১৭, ২০১৭, ১২:১৪ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন সাংসদ এনামুল হক সোনার দেশ

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক দলের বিপথগামী নেতাকর্মীক্ষে উদ্দেশ্য বলেছেন, যারা মুজিবকোর্ট পরে ঘুরেন, অথচ নৌকায় ভোট দিতে পারেন না, তাদের থেকে সর্তক থাকবেন। তারা সবসময়ই আওয়ামী লীগের বিরোধিতা করেন। অথচ দলের নাম ভাঙিয়ে সুবিধা ভোগ করেন।
তিনি গতকাল রোববার বিকেলে উপজেলা কনোপাড়া উচ্চবিদ্যালয় মাঠে বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন। তিনি ওই সব নেতাদের উদ্দেশে আরো বলেন, তারা ২০০৮ সালের জাতীয় নির্বাচনের সময়ও নৌকার বিরোধিতা করেছিলেন। নির্বাচন ঘনিয়ে আসায় পুরানো চেহারা দেখাতে শুরু করেছেন। তারা দলের বিরোধিতা করলেও আগামী নির্বাচনে আওয়ামী লীগের কোনো ক্ষতি করতে পারবেন না। তাদের সর্ম্পকে দলের হাউকমান্ড অবগত আছেন। তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে এলাকায় ব্যাপক বিদ্যুতায়ন করা হয়েছে। আগামী বছরের মধ্যে উপজেলায় শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা হবে। এজন্য সব ধরনের প্রস্ততি সম্পন্ন করা হয়েছে।
এনামুল হক দলের অতীত চিত্র তুলে ধরে বলেন, এক সময় উপজেলা আওয়ামী লীগের স্থায়ী কোনো ঠিকানা ছিল না, আম তলায় বসে দলের কার্যক্রম চলত। আমি নির্বাচিত হওয়ার পর বাগমারায় দলীয় কার্যালয় হিসাবে দেশের প্রথম ও অত্যাধুনিক বহুতল ভবন নির্মাণ করেছি। উপজেলা আওয়ামী লীগ স্থায়ী ঠিকানা পেয়েছে।
তিনি স্থানীয় নেতাকর্মীদের বিভিন্ন দাবি সর্ম্পকে বলেন, গোয়ালকান্দি ইউনিয়নের বিভিন্ন রাস্তা পাকাকরণের ব্যবস্থা করা হবে। তিনি ইউনিয়নের ঐতিহ্যবাহী কনোপাড়া উচ্চবিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নের অঙ্গিকার করেন। অচিরেই সেগুলো বাস্তবায়ন করা হবে বলে তিনি জানিয়েছেন।
গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লাহর সভাপতিত্বে ও উপজেলার যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম, থানার ওসি নাছিম আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক প্রতীক দাস রানা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দিন মাস্টার, আহসান হাবিব, আফতাব উদ্দিন আবুল, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক ম-ল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১এর বাগমারার আঞ্চলিক অফিসের মহাব্যবস্থাপক রেজাউল করিম। স্বাগত বক্তব্য দেন, কনোপাড়া উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন।
অনুষ্ঠানে উপজেলার দুলালীপাড়া, উত্তরজামালপুর, বৈলসিংহ, নামাজগ্রাম, একানী জামালপুর ও হাসনাবাদ গ্রামের ৫৭১টি মিটারে সংযোগ দেওয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ