চাঁপাইনবাবগঞ্জে রোজার মাসে পণ্য বিক্রিতে অতিরিক্ত মুনাফা না করার আহ্বান

আপডেট: মার্চ ২, ২০২৪, ৯:২৯ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:রমজান মাসে পণ্য বিক্রিতে অতিরিক্ত মুনাফা না করার জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের সংসদ সদস্য আব্দুল ওদুদ। নিত্যপ্রয়োজনীয় ভোগ্য পণ্যর সরবরাহ ও মূল্য স্থিতিশীল রাখার বিষয়ে শনিবার (২ মার্চ) বিকালে চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের আয়োজনে ব্যবসায়ীদের মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেন, সাধারন মানুষকে একটু স্বস্তি দিতে ্আপনারা যদি একটু কম দামে পণ্য বিক্রি করেন তাহলে, সমাজে সন্মান পাবেন। লাভের চেয়ে সন্মান অনেক বড় বিষয়। আপনারা ব্যবসায়ীরা যাতে সুন্দর ভাবে ব্যবসা পরিচালনা করতে পারেন, সেই লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে মতবিনিময়ে আরো বক্তব্য দেন,ভারপ্রাপ্ত জেলা প্রশাসক দেবেন্দ্রনাথ উঁরাও, ব্যবসায়ী মাসুদ রানা,সাদিকুল ইসলাম, বাহরাম আলীসহ অনান্যরা।
মতবিনিময় সভায় জানানো হয় রাজশাহী, নঁওগার চেয়েও যেন চাঁপাইনবাবগঞ্জে নিত্য প্রয়োজনীয় পন্যের দাম কম থাকে যে বিষয়ে চেম্বারের পক্ষ থেকে বাজার মনিটরিং টিম গঠন করা হয়েছে। এসময় ব্যবসায়ীরা রমজান মাসে স্বল্প মুনাফায় পন্য বিক্রি করার প্রতিশ্রুতি দেন।