পত্নীতলায় অটোবাইক ছিনতাই ও চালককে হত্যাকাণ্ডের মূলহোতাসহ আটক ২

আপডেট: জানুয়ারি ২১, ২০২৪, ৭:৫৬ অপরাহ্ণ


পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর পত্নীতলায় অটো-বাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাইয়ের ঘটনার রহস্য উদঘাটন করেছে থানা পুলিশ। তথ্য ও প্রযুক্তির সহায়তায় এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে এক জনকে রংপুর থেকে আটক করা হয়েছে। তার স্বীকারোক্তিমূলক বগুড়া থেকে সেই অটো-বাইকটিও উদ্ধারসহ আরও একজনকে আটক করা হয়।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১২ জানুয়ারি সকাল ৯টার দিকে পত্নীতলা-সাপাহার সড়কের পত্নীতলা বাজার এলাকার রাস্তার পাশ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের পরিচয় মিলে। নিহত আজিজার রহমান (৪৮) জেলার মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সাফের আলীর ছেলে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, উল্লেখিত ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হলে নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের দিক নির্দেশনায় মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পালের সার্বিক প্রচেষ্টা ও সহায়তায় এবং অতিরিক্ত পুলিশ সুপার, পত্নীতলা সার্কেল মুঃ আব্দুল মমীনের দিক নির্দেশনায় পত্নীতলা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে এসআই নি: মো: আল আমিন, এসআই নি: মানিক হোসেন, এএসআই নি: শাহীনসহ পত্নীতলা, মহাদেবপুর থানার সমন্বিত একটি চৌকস টিম ৪ দিনের অক্লান্ত বিশেষ অভিযান পরিচালনা করে।

পরে তথ্য ও প্রযুক্তির সহায়তায় রংপুর জেলার পীরগঞ্জ থানা থেকে আসামী হাদিউল ইসলাম অরফে সজিবুর রহমান জীবন (৩৫) কে আটক পূর্বক তার স্বীকারোক্তির ভিত্তিতে ভিকটিমের ব্যাটারি চালিত অটো-বাইকটি বগুড়া সদর থানা এলাকা হতে উদ্ধার করা হয়। এসময় আশরাফুল ইসলাম অরফে আশরাফ (৩৭) কে আটক করে পুলিশ।

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী হত্যা ও ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেন। আসামী সুকৌশলে পূর্বপরিকল্পিতভাবে ভিকটিমের অটো-বাইকটি রিজার্ভ করে তাকে নিয়ে বিভিন্ন স্থানে ঘোড়াফেরা করে এবং একসময় সুযোগ বুঝে ভিকটিমকে চেতনানাশক/বিষজাতীয় কিছু পান করিয়ে তাকে হত্যা করে সড়কের পাশে মরদেহ ফেলে রাখে। পরে ভিকটিমের ব্যাটারিচালিত অটো-বাইকটি উল্লেখিত স্থান হতে পালিয়ে গিয়ে আত্মগোপন করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version