পত্নীতলায় ছাত্রী ধর্ষণের মামলায় যুবক গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১২:৩৬ অপরাহ্ণ

পত্নীতলা (নওগাঁ):নওগাঁর পত্নীতলায় ৯ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের মামলায় রুবেল হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর ফুফু বাদী হয়ে দুইজনের নামে পত্নীতলা থানায় মামলা দায়ের করেন।

থানা পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামী হলেন, উপজেলার আকবরপুর ইউনিয়নের গোয়াল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রুবেল হোসেন (২৮)। ঘটনার সাথে জড়িত থাকা পলাতক আসামি হলেন, একই গ্রামের মোশারফ হোসেনের ছেলে শাহারিয়ার আলম (২০)।

মামলার এজাহার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ভিকটিম গ্রামের মধ্যেই একটি মুদি দোকানে টিস্যু, চানাচুর ও বিস্কুট কিনতে যায়। এসময় পথিমধ্যে আসামীরা জোরপূর্বক ভিকটিমের হাত ধরে টেনে একটি ফাঁকা বাড়িতে নেয় ও মিলন ওই ছাত্রীকে ধর্ষণ করে। এসময় শাহারিয়ার ওই বাড়ির দরজাতে লোকজন আসছে কী-না তা পাহারা দেয়।

পত্নীতলা থানার ওসি মোজাফফর হোসেন বলেন, ধর্ষণের অভিযোগে থানায় মামলার পর রুবেলকে গ্রেফতার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণে সহযোগিতাকারী পলাতক আসামি শাহারিয়ারকে আটক অভিযান অব্যাহত রয়েছে। যার মামলা নং-১৮।
ওসি মোজাফফর আরও জানান, ভিকটিমের শারীরিক অবস্থার আলামত (নমুনা) সংগ্রহ ও স্বাস্থ্য পরীক্ষা নওগাঁ জেলা সদর হাসপাতালে ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।