পত্নীতলায় দেড় বছরেও জমা হয়নি বিমার প্রিমিয়াম!

আপডেট: নভেম্বর ২৬, ২০২২, ২:১৪ অপরাহ্ণ


পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর পত্নীতলায় দেড় বছর পরও জমা হয়নি আমেরিকান লাইফ ইন্স্যরেন্স কোম্পানির বিমার প্রিমিয়াম। ভুক্তভোগী আব্দুল হাকিম (৩৫) অভিযোগে বলেন, মেটলাইফ (আমেরিকান লাইফ ইন্স্যরেন্স কোম্পানি) এর এ ওয়াহেদ বাচ্চু এজেন্সি (যার কোড নম্বর: ১০৮), নওগাঁ অফিসের অধীনে মাসিক ২১২৬/- (দুই হাজার এক শত ছাব্বিশ) টাকা কিস্তিতে প্রদেয় একটি বিমা পলিসি, যার নম্বর ২৭২৫৯০৪ ক্রয় করেন।

যার এফ.এ ছিলেন পত্নীতলা উপজেলার নজিপুর পৌর সদরের আব্দুল মান্নান। আব্দুল হাকিমের অভিযোগের প্রেক্ষিতে এই প্রতিবেদক আব্দুল মান্নানের সাথে মুঠোফোনে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন এবং অনতিবিলম্বে উক্ত প্রিমিয়ামটি জমা করার অঙ্গিকার করেন।

এই ব্যাপারে ইউনিট ম্যানেজার (ইউ.এম-কোড নম্বর: ১০৮০৬) মিঠুন গায়েন এর সাথে ইতোপূর্বে একাধিকবার এই প্রতিবেদক বিষয়টির ব্যাপারে তার দৃষ্টি আকর্ষণ করেন। তিনি বলেন, আব্দুল মান্নানকে কোং থেকে বহিস্কার করা হয়েছে।

তবে প্রিমিয়ামটি কবে জমা হবে অথবা আদৌ জমা হবে কীনা এব্যাপারে তার কাছ থেকে কোনো সদুত্তোর পাওয়া যায়নি। উল্লেখ্য, এক ব্যক্তির অনিয়মের জন্য উক্ত কোং অধীনে কর্মরত এফ.এ গণ মাঠ পর্যায়ে নানা প্রশ্নের সম্মুখীন হচ্ছেন। এব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট ভুক্তভোগী আব্দুল হাকিম (৩৫) সুব্যবস্থা গ্রহণের প্রত্যাশা করছেন।