পত্নীতলায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

আপডেট: এপ্রিল ৯, ২০১৭, ১২:১৭ পূর্বাহ্ণ

পত্নীতলা প্রতিনিধি


নওগাঁর পত্নীতলায় পরকিয়ার জেরে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গত শুক্রবার সকালে উপজেলার আমাইড় ইউনিয়নের দক্ষিণ আড়াইল গ্রামের বানু খাতুন (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিহত বানুর স্বামী আবু রায়হান (৩০) ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। নিহত বানু একই গ্রামের আবদুস সাত্তারের মেয়ে। নিহত বানুর গলাতে কালো দাগ রয়েছে ও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যার। শুক্রবার দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময়ে এ হত্যাকাণ্ড ঘটিনো হয়েছে। এ ঘটনায় শুক্রবার রাতেই একটি হত্যা মামলা করা হয়।
নিহতের বাবা আবদুস সাত্তার জানায়, গত এক বছর পূর্বে আমার মেয়ে জামাইয়ের সঙ্গে স্থানীয় এক নারীর অবৈধ সম্পর্ক (পরকিয়া) চলছিল। তখন থেকেই আমার মেয়ে-জামাইয়ের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব ও মনমালিন্য দেখা যায় এবং মাঝে মধ্যেই আমার মেয়েকে মানসিক ও শারীরিকভাবে নানামুখী নির্যাতন করতেন।
এ বিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহার ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত আসামি রায়হানকে জেলার বদলগাছী এলাকা থেকে গতকাল শনিবার ভোররাতে গ্রেফতার করা হয়। রায়হান প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ