পত্নীতলা থানার পাঁচ পুলিশ সদস্য পাচ্ছেন উত্তম কাজের স্বীকৃতি

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১২:১৫ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলা থানার পাঁচ পুলিশ সদস্য উত্তম কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কার পাচ্ছেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাজশাহী রেঞ্জ ডিআইজির কার্যালয়ে পদ্মা কনফারেন্স হলে এই পুরস্কার তুলে দিবেন ডিআইজি রাজশাহী রেঞ্জ।

এক চিঠির মাধ্যমে জানানো হয় যে, জানুয়ারি ২০২৪ মাসে উত্তম কাজের স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার প্রদান করা হবে। পুরস্কারপ্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মু. আব্দুল মমীন, অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা, এসআই (নিরস্ত্র) জাফর আহমেদ ও এএসআই (নিরস্ত্র) আফজাল হোসেন।

পুরস্কার প্রাপ্তির অনুভূতি ব্যক্ত করতে গিয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বলেন যে, কোনো ভালো কাজের স্বীকৃতি একজন মানুষের জীবনে আগামীর পথচলায় পাথেয় হিসেবে কাজ করে। এই পুরস্কার অবশ্যই আমার জীবনে ভালো কাজ করার জন্য আরো একটি নতুন অধ্যায়ের সূচনা করবে।

তবে যে কোনো মানুষই ইচ্ছে করলে যে যার জায়গা থেকে এই পৃথিবীর মানুষসহ প্রতিটি সৃষ্টির জন্যই ভালো কিছু করতে পারেন। তবে আমি জানি না আমার দ্বারা কতটুকু ভালো কাজ হচ্ছে। তবে আমি প্রতিদিনই একটি ভালো কাজ করার চেষ্টা করে আসছি। একটি গাছ রোপন করাও কিন্তু একটি ভালো কাজ। আমাকে এমন স্বীকৃতির জন্য চূড়ান্ত করায় ডিআইজি স্যার, পুলিশ সুপার স্যারসহ উর্দ্ধতন সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version