পত্নীতলা বিজিবির অভিযানে মোটরসাইকেল ও ফেন্সিডিলসহ আটক ১

আপডেট: নভেম্বর ১২, ২০১৯, ১:১৩ পূর্বাহ্ণ

পত্নীতলা প্রতিনিধি


নওগাঁর পত্নীতলা বিজিবির পৃথক অভিযান চালিয়ে ১শ ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ এক মাদক চেরাকারবারীকে গ্রেফতার করা হয়েছে।
পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটেলিয়ন (১৪ বিজিবি)’র অধীনস্থ পাগলাদেওয়ান বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মো. মোস্তাক আহমেদের নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭২/৮-এস থেকে আনুমানিক ৩ শ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়ণপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১শ ৪৩ বোতল ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের সিজার মূল্য ৫৭ হাজার ২ শ টাকা।
অপরদিকে, ভুটিয়াপাড়া বিওপির টহল কমান্ডার নায়েক মো. আক্কাস আলীর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৪/১০-এস থেকে আনুমানিক ৮ শ গজ বাংলাদেশের অভ্যন্তরে জয়পুরহাট থানাধীন ধলাহার নামক এলাকায় অভিযান পরিচালনা করে দুই বোতল ফেন্সিডিল ও একটি পালসার মোটরসাইকেলসহ জয়পুরহাট সদর উপজেলার আটঠোকা গ্রামের জামাল উদ্দিনের ছেলে মো. হারুনকে (৩৫) গ্রেফতার করে। এসময় হারুনের কাছ থেকে একটি মোবাইল ফোন, ২টি সীম কার্ড উদ্ধার করা হয়। যার সিজার মূল্য ১ লাখ ৮২ হাজার তিন শ টাকা। পরে ওই আসামীসহ মালামাল জয়পুরহাট সদর থানায় পুলিশের কাছে হস্তারন্তর করা হয়।
পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল মো. জাহিদ হাসান, পিবিজিএম, জি+ এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী উদ্ধারকৃত মাদকদ্রব্য ব্যাটেলিয়ন সিজার স্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।