পদ্মাসেতু উদ্বোধন ঘিরে ঈশ্বরদীতে লাঠিখেলা, মিষ্টি বিতরণ ও শোভাযাত্রা

আপডেট: জুন ২৫, ২০২২, ১০:০৫ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে পাবনার ঈশ্বরদীতে বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার উদ্যোগে শনিবার (২৫ জুন) দিনব্যাপি নানা কর্মসূচী পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন, লাঠিখেলা প্রতিযোগিতা, খাবার বিতরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

শহরের মাহবুব আহমেদ খান স্মৃতিমঞ্চে আয়োজিত এসব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস। মুখ্য আলোচক ছিলেন বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় অর্থ সম্পাদক জালাল উদ্দিন তুহিন। পরিষদের আহবায়ক আতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু। ঈশ্বরদী আওয়ামী লীগ কার্যালয়ের মিলনায়তনে দলের পক্ষ থেকে এ উপলক্ষে সমাবেশ, মিষ্টি বিতরণ ও বড় পর্দায় পদ্মা সেতু উদ্বোধনের আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ।

অপরদিকে ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথার উদ্যোগে এবং উপজেলা যুবলীগের পক্ষ থেকে মিলন চৌধুরীর উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে যুবলীগের পক্ষ থেকে মিষ্টি বিতরণ করা হয়। এসময় উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লবসহ যুবলীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ