পদ্মাসেতু দিয়ে পার না হলে বিএনপির জন্য বিকল্প ফেরির ব্যবস্থা আছে : আ’লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান

আপডেট: জুন ১১, ২০২২, ১১:৩৮ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি:


আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, দেশি-বিদেশি ষড়যন্ত্র ছিল, ষড়যন্ত্র চলছে, ষড়যন্ত্র থাকবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙা জবাব দিতে হবে। দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র উৎড়িয়ে আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর তাতেই গা জ্বালা শুরু হয়েছে বিএনপির। তারা যদি পদ্মা সেতু দিয়ে পার হতে না চায়, তাদের জন্য বিকল্প হিসেবে নৌপথে পার হতে ফেরির ব্যবস্থা করা আছে।

শনিবার (১১ জুন) দুপুরে পাবনার সুজানগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, যে পদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র করেছিল স্বাধীনতাবিরোধীরা, দেশের অর্থে সেই পদ্মা সেতু আজ দৃশ্যমান। পদ্মাসেতু নির্মাণের মধ্য দিয়ে শেখ হাসিনা তাদের সমুচিত জবাব দিয়েছেন। বিএনপি হুমকি দিয়েছে আন্দোলন করে আগামী নির্বাচন হতে দেবে না, এই সরকারের পতন করাবে। কিন্তু তাদের সে স্বপ্ন কখনও পূরণ হবে না। আগামী নির্বাচন হবে সাংবিধানিক প্রক্রিয়ায়। সেই নির্বাচনকালীন সরকারের প্রধান হবেন শেখ হাসিনা।

এর আগে নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রি কলেজ মাঠে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল। প্রধান বক্তার বক্তব্য দেন, সদর আসনের সাংসদ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, সংরক্ষিত নারী সাংসদ নাদিরা ইয়াসমিন জলি, পাবনা-২ আসনের সাংসদ আহমেদ ফিরোজ কবির।
এ সময় বেড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, সুজানগর পৌর মেয়র রেজাউল করিম রেজা, আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান উজ্জল, পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, চাটমোহর উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার, জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু সহ অনেকে উপস্থিত ছিলেন। সম্মলনের শুরুতে জাতীয়, দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সুজানগর উপজেলা আওয়ামীলীগের তিন বছরের জন্য কমিটির সভাপতি আব্দুল ওহাব ও সাধারন সম্পাদক শাহিনুজ্জামান শাহীনের নাম ঘোষণা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল। পূর্ণাঙ্গ কমিটি স্বল্প সময়ের মধ্যে গঠনের নির্দেশনা দেয়া হয়।